• শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৬ অপরাহ্ন

হরিনাকুন্ডু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রী-বার্ষীক সম্মেলন অনুষ্ঠিত

প্রধান প্রতিবেদক,ঝিনাইদহ / ৫৪ Time View
আপডেট টাইম : রবিবার, ২৮ মে, ২০২৩
smart

ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রী-বার্ষীক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৮মে) বিকালে উপজেলা ক্রীড়া সংস্থার মাঠে সম্মেলন প্রস্তুত কমিটির সভাপতি ফিরোজ সালাউদ্দীন এর সভাপতিত্বে ও সদস্য সচিব রাফেদুল হক সুমন এর সঞ্চালনায় প্রথম অধিবেশনে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, প্রধান অতিথি হিসাবে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সম্মানিত অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোয়ার্দ্দার, হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, বিশেষ অতিথি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম.আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ছিন্টু, কেন্দ্রীয় কার্য-নির্বাহী সদস্য আদনান সুমন, কেন্দ্রীয় জাতীয় পরিষদের সদস্য পাপিয়া রয় পাখি, জাতীয় পরিষদের সদস্য আনিচুর রহমান টিপু।

এছাড়া সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আহাদুর রহমান খোকন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা স্বেসাবক লীগের সদস্য সচিব ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রানা হামিদ। এছাড়াও অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও হরিনাকুন্ডু পৌরসভার মেয়র ফারুক হোসেন। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান।

সন্ধ্যার পর দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কার্য নির্বাহী সদস্য আদনান সুমন এর সভাপতিত্বে সকল নেতাকর্মী ও কাউন্সিলরদের সম্মতিক্রমে রাফেদুল হক সুমনকে সভাপতি ও সাবেক ছাত্রনেতা রুবেল রানাকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Ads 1