• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

হরিনাকুণ্ডু’র বৈঠাপাড়াতে নতুন পার্ক প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান

হরিনাকুণ্ডু (ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন / ৫৫ Time View
আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২

মাদকের না বলুন, সমৃদ্ধ দেশ গড়ুন এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহের হরিনাকুণ্ডু পৌরসভার বৈঠাপাড়া নতুন পার্ক প্রাঙ্গনে যুব সমাজের উদ্যোগে আলোচনা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ জুলাই) বৈঠাপাড়া নতুন পার্ক মাঠে বিশিষ্ট সমাজসেবক মোঃ রুহুল আমাীনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটির শুভ উদ্ধোধন করেন হরিনাকুণ্ডু পৌরসভার মেয়র মোঃ ফারুক হোসেন।

বিশেষ অথিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান, ৯ নং ওয়ার্ড কমিশনার রেজাউল ইসলাম,৮ নং ওয়ার্ড কশিশনার বাবুল আক্তার,

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির (বিএমএসএস) এর সহকারী সম্পাদক(কেন্দ্রীয়) এম.টুকু মাহমুদ, সাংবাদিক রাব্বুল হোসেনসহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ

এ ছাড়াও উপস্থিত ছিলেন,রইচ উদ্দীন, আঃ আজিজ, সবুজ মালিতা, রুবেল, জমির, রাসেল, রানা, শিমুল, রিয়াজ, রানা মালিতা,পলাশ সহ আয়োজক কমিটির নেত্রীবৃন্দসহ আরও অনেকেই।

উল্লেখ্য জমকালো এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশ বরণ্যে লালণ সঙ্গীত শিল্পি উপজেলার লালন ক্ণ্যা বীনা সরকার এবং ঝর্ণা খাতুন সঙ্গীত পরিবেশন করে উপস্থিত হাজারো দর্শকদের মন মাতাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Ads 1