• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:৫২ অপরাহ্ন

হরিণাকুণ্ডুতে স্কুল এণ্ড কলেজ কমিটির ভোট অনুষ্ঠিত

হরিণাকুণ্ডু(ঝিনাইদহ) থেকে রাব্বুল হুসাইন / ৬৩ Time View
আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পৌর সভাধীন হরিণাকুণ্ডু পাইলট মাধ্যমিক স্কুল এণ্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচন সুষ্ঠ্যু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। জানাগেছে বিদ্যালয়টি ১৯৪৫ সালে স্থাপিত হয়ে অদ্যবদী পর্যন্ত সুনামের সাথে শিক্ষাদান করে আসছে।

বর্তমানে ৯২৮ জন শিক্ষার্থী নিয়ে বিদ্যালয়টি পাঠদান কার্যক্রম অব্যাহত রেখেছে। উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হরিণাকুণ্ডু পাইলট মাধ্যমিক স্কুল এণ্ড কলেজে কোনও ধরনের অপ্রিতিকর পরিস্থিতি ছাড়াই এক উৎসবমুখর শান্তিপূর্ণ পরিবেশে (১৩ সেপ্টেম্বর ) মঙ্গলবার সকাল থেকে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪ জন অভিভাবক পুরুষ সদস্যের বিপরিতে ১২ জন সাধারণ অভিভাবক সদস্য এবং সংরক্ষিত ২ জনের বিপরীত আসনে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। যথা সময়ে নির্বাচন শেষে প্রিজাইডিং অফিসার এবং হরিণাকুণ্ডু উপজেলার সমাজ সেবা অফিসার শিউলী রাণী এ ঘোষণা করেন।

এতে ভোটার সংখ্যা ছিলো মোট ৯২৮ জন, মোট মহিলা ভোটার ৩৭ জন, ফলাফলে অভিভাবক প্রতিনিধি হিসেবে সাধারণ আসনে মাহবুব রশিদ আজাদ, ও রশিদ এবং উচ্চ মাধ্যমিক সকিনা খাতুন, ও মনোরঞ্জন বিশ্বাস। অভিভাবক মহিলা হিসেবে শিউলী খাতুন। শিক্ষক সদস্য হিসেবে মাধ্যমিক মো: মোস্তাক আহম্মেদ নির্বাচিত হয়েছে। এছাড়াও জানা গেছে বিনাপ্রতিদ্বন্দীতায় দিলরুবা পারভীন এবং তোফাজ্জেল হোসেন নির্বাচিত হয়েছেন। সর্বমোট ৭৯% ভোট পোল হয়েছে বলেও জানান প্রিজাইডিং অফিসার। এদিকে উপজেলা উপজেলার সমাজসেবা অফিসার শিউলী রাণী আরও জানান,অত্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। হরিণাকুণ্ড থানা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ আক্তারুজ্জামান লিটন জানান, আইন শৃংখলা বাহিনীর দ্বায়ীত্ব পালন করেন এস আই দীপ্তেশ সাথে সঙ্গীয় ফোর্স।

এ দিকে হরিণাকুণ্ডু পাইলট মাধ্যমিক স্কুল এণ্ড কলেজের ম্যানেজিং কমিটির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা জানান, বিদ্যালয়টি শুষ্ঠ্যু ভাবে পরিচালনায় আমাদের দ্বায়ীত্ব যথা যথ পালন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। শিক্ষার্থীরা যাতে একটি আদর্শ মানুষ হিসেবে তাদের সোনালী ভবিষ্যৎ গড়ে তুলতে পারে সেদিকে আমাদের সু-দৃষ্টি থাকবে। তাছাড়া তিনি আরও জানান এখানে ছেলে মেয়েরা দুর দূরান্ত থেকে এসে এই প্রতিষ্ঠানে ভর্তি হয়ে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Ads 1