• শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৯ পূর্বাহ্ন

সন্ত্রাসীহামলা ও নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে ভুক্তভোগির সংবাদ সম্মেলন

প্রধান প্রতিবেদক,ঝিনাইদহ / ৩৭ Time View
আপডেট টাইম : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
smart

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নের রুদ্রপুর গ্রামের আসাদুল ও তার ছেলে জনি, সদর উপজেলার বাজারগোপালপুর এলাকার মাসুদ রানা, মিল্টন, সুমন, মহিদুল, এনামুল গং এর সন্ত্রাসী হামলা ও নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী জাহিদুল ইসলাম মিলন।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ১২টায় ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এই সংবাদ সম্মেলন করে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিলন বলেন, ২০২১ সালের ২৩জুন তার বাড়ীর পাশে একদল অসৎ ব্যক্তি জুয়ার আসর বসায় এসময় ৯৯৯ কল দিয়ে কে বা কারা কল দিয়ে প্রশাসনকে অবহিত করে। পরে প্রশাসনিক টিম ঘটনাস্থলে এসে কালম মিয়া নামে একজন কে গ্রেফতার করে এবং কিছু টাকাসহ একটি অনটেষ্ট্র টিভিএস মোটর সাইকেল আটক করে কোটচাঁদপুর থানায় চালান দেয় । এই ঘটনায় জুয়াখোররা তাকে সন্দেহ করে এবং হুমকী ধামকী প্রদর্শণ করে এক পর্যায়ে ১০লাখ টাকা চাঁদা দাবি করে। এই ঘটনায় সে রুদ্রপুর গ্রামের আদিল উদ্দীনের ছেলে আশাদুল, আশাদুল ইসলামের ছেলে সোহানুর রহমান জনি, সদর উপজেলার বাজার গোপালপুর গ্রামের মাহাতাব বিশ্বাসের ছেলে মশিয়ার রহমান, আবদুল জব্বারের ছেলে মাসুদ রানা, আব্দুল খালেকের ছেলে মিল্টন, এবং ইছাহকের ছেলে মহিদুল ইসলামের নামে ঝিনাইদহ সদর থানায় অভিযোগ করি। তাদের দাবিকৃত টাকা দিতে মিলন অস্বীকার করায় আসামীরা ক্ষিপ্ত হয়ে উঠে এবং গত ২৪ নভেম্বর তার বাজার গোপালপুরের নিজ ব্যবসা প্রতিষ্ঠান নিউ মিলন কম্পিউটারে তালা লাগিয়ে দেয়।

এ নিয়ে মামলা তুলে না নিলে তারা জানে মারার হুমকী দিয়ে আসছে বলেও তিনি সংবাদ সম্মেলনে জানান। তিনি সাংবাদিকদের মাধ্যমে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Ads 1