• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৫:০২ অপরাহ্ন

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা এলাকা হতে হেরোইনসহ ০১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব -৬

Reporter Name / ৩৬ Time View
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে তরান্বিত করতে এবং সম্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে।

এছাড়াও বিভিন্ন সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী, মাদক কারবারি ও বিবিধ প্রতারক চক্র গ্রেফতারসহ চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১৪ সেপ্টেম্বর ২০২২ তারিখ র‌্যাব-৬, (সিপিসি- ২) ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার ৫নং দৌলতদিয়া ইউপির পুড়াভিটা গ্রামস্থ এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ আনুমানিক ১০:৩০ ঘটিকার সময় রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানার ৫নং দৌলতদিয়া ইউপির পুড়াভিটা গ্রামস্থ ধৃত আসামীর বসত বাড়িতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০১ মাদক ব্যবসায়ী- মোছাঃ মৌসুমী (৩৫), স্বামীঃ আব্দুল রাজ্জাক, সাং- পুড়াভিটা, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ীকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে অবৈধ মাদক দ্রব্য ৪৩ গ্রাম(৩৯৪ পুড়িয়া)হেরোইন, ০১টি মোবাইল এবং ০২ টি সিম কার্ডসহ উদ্ধার করে। উল্লেখ্য যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানাসহ অন্যান্য থানায় পূর্বের ০৭( সাত)টি মাদকদ্রব্য আইনের মামলা রুজু রয়েছে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Ads 1