• বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন

ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থীর উপর প্রতিপক্ষের হামলা ১০ জন গুরতর আহত

মোঃ শাহানুর আলম,ঝিনাইদহঃ / ৩২৭ Time View
আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২

ঝিনাইদহে স্বতন্ত্র মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজলসহ অন্তত ১০ জনকে পিটয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ নৌকা প্রতিকের সমর্থকরা। বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শহরের ধোপাঘাটা ব্রীজের মাথায় এই ঘটনা ঘটে।


হামলা আহতরা হলেন মেয়র স্বতন্ত্র প্রার্থী নারিকেলগাছ প্রতিকের কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, তার ভাই আবু শাহরিয়ার জাহেদী পিপুল, চাচাতো ভাই তবিবুর রহমান লাবু, কর্মী রুবেলসহ অন্তত ১০ জন। এর মধ্যে কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, তার ভাই আবু শাহরিয়ার জাহেদী পিপুল, চাচাতো ভাই তবিবুর রহমান লাবুসহ ১০জনকে , ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থীর ভাই তবিবুর রহমান লাবু জানান তারা ভুটিয়ারগাতী গ্রাম থেকে গণসংযোগ শেষে কর্মী-সমর্থক নিয়ে শহরে ফিরছিলেন। এ সময় নৌকা প্রতিকের একটি প্রচার মাইক তাদের পিছন থেকে উচ্চস্বরে প্রচারে বিঘœ ঘটাতে থাকে। এক পর্যায়ে তারা ধোপাঘাটা নতুন ব্রীজের মাথায় পৌছালে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল খালেকের কর্মী-সমর্থকরা তাদের উপর হামলা চালায়। হামলাকারীরা তাদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে এবং লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এই ঘটনায় প্রার্থী হিজল ও তার ভাই পিপুলের মাথা ফেটে রক্তাত ও জখম হয়। তিনি নিজেও পায়ে গুরতর আঘাত পান। এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহম্মদ সোহেল রানা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শহরে জেলা ম্যাজিষ্ট্রেট এর নেতৃত্বে নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ পুলিশ র‌্যাব অভিযান পরিচালনা করছেন। এই ঘটনায় এপর্যন্ত ১৫ জনকে আটক করা হয়েছে। শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

Ads 1