• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৬:১৫ অপরাহ্ন

ঝিনাইদহে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মত বিনিময়

ঝিনাইদহ প্রতিনিধিঃ / ৪৯ Time View
আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

ঝিনাইদহ জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭আগষ্ট) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এই মতবিনিমিয় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিয় সভায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম, টিপিএম (বার) ছাড়াও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার ঝিনাইদহ সদর সার্কেল এসপি আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার আবু রাসেল, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা। এসময় ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান টিপু, সিনিয়র সদস্য দৈনিক উত্তেফাকের বিমল বিশ্বাস, কালের কন্ঠ পত্রিকার সাইফুল মাবুদ, এটিএন বাংলা ও এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি নিজাম জোয়্ার্দ্দার, প্রেসক্লাবের সহ সভাপতি ফয়সাল আহম্মেদ, সহসাধারণ সম্পাদক কে এম সালেহসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
আশিকুর রহমান গত ২৫ আগস্ট ঝিনাইদহের এর পুলিশ সুপার হিসাবে যোগদান করেছেন। তিনি ২৪তম বিসিএস পরীক্ষায় পুলিশ সার্ভিসের মাধ্যমে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে নিয়োগ লাভ করেন। কর্মজীবনের শুরুতে তিনি সহকারী পুলিশ সুপার হিসেবে সাতক্ষীরা জেলায় যোগদান করেন এবং সর্বশেষ উপ-পুলিশ কমিশনার (ডিবি) হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশের দায়িত্ব পালন করেছেন ।
পুলিশ বিভাগে চাকরিতে আসার পর থেকে পেশাগত দায়িত্ব পালনে জনগনের সেবার বিষয়টি নিজের মেধা ও প্রজ্ঞা দিয়ে নিষ্ঠার সাথে পালন করে আসছেন বলে তিনি জানান। তিনি জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিজ্ঞান বিভাগে অনার্স এবং স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন।
মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বলেন, এখানকার মানুষের জানমালের নিরাপত্তা, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। দায়িত্ব পালনে সাংবাদিকদের বলেন, আপনাদের পারস্পারিক সহযোগীতায় আমরা কাজ করে যাব। বিভিন্ন তথ্য দিয়ে আমাকে সহযোগিতা করবেন, আমি যেন আমার উপর অপিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারি। তিনি সাংবাদিকদের নিকট সার্বিক সহযোগিতা কামনা করেছেন। এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং সকলকে যথাসময়ে তথ্য প্রদান করে সাংবাদিকদের সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। তিনি সত্য তুলে ধরার পাশাপাশি ইতিবাচক সংবাদ প্রচারেরও আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Ads 1