• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:১৭ অপরাহ্ন

ঝিনাইদহে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক,ঝিনাইদহঃ / ১২ Time View
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

ঝিনাইদহে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। সংগঠনটির জেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ শহরের একটি রেস্টুরেন্টে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক সাবেক পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এ্যাড. এম এ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাড. কামাল আজাদ পান্নু, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন আলম, সাবেক যুগ্ম আহ্বায়ক আব্দুল মজিদ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পপপু, বিএনপি নেতা শাহজাহান আলী সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এ্যাড. এম এ মজিদ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়ার রহমান বাংলাদেশের গণতন্ত্র প্রতিষ্ঠার অগ্রনায়ক। আজকের আওয়ামী লীগকে রাজনৈতিক মর্যাদা ফিরিয়ে দিয়েছিল শহীদ জিয়া। কারণ শেখ মুজিব দেশে বাকশাল কায়েম করে সব দল নিষিদ্ধ করেছিল। তিনি বলেন তেল, গ্যাসসহ নিত্যপণ্যের উর্দ্ধগতি রোধে সরকার ব্যার্থ। মানুষের মধ্যে হাহাকার। তিনি দ্রুত নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধিনে নির্বাচন দাবী করে বলেন, জনগণ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি গত ৩০ আগস্ট বিএনপির সমাবেশে আসা ও যাওয়ার পথে শতাধিক নেতাকর্মীকে পিটিয়ে আহত করার প্রতিবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Ads 1