• শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৭ অপরাহ্ন

ঝিনাইদহে জামিয়া কুরআনিয়া মারকাযুর রাসেল কওমী মাদরাসা’র ভিত্তি প্রস্তুর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক / ১১৩ Time View
আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০২৩

ঝিনাইদহে জামিয়া কুরআনিয়া মারকাযুর রাসেল কওমী মাদরাসা ও এতিমখানা’র ভিত্তি প্রস্তুর উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১১টায় সদর উপজেলার নগরবাথান বাজার সংলগ্ন কলেজ রোডে এ মাদরাসা’র উদ্বোধন করা হয়। এসময় আয়োজন করা হয় আলোচনা সভা ও দোয়া মাহফিলের।

ভিত্তি প্রস্তুর স্থাপন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রতিষ্ঠাতা ও জমিদাতা রাসেল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুফতি আরিফ বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা তাজউদ্দিন আহমেদ, কুমড়াবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল করিম, নগরবাথান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈয়ব হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম লাভলু। অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি হাসান এাজাজী।

আলোচনা শেষে বিশেষ দোয়া ও মাটি খননের মাধ্যমে মাদরাসা ও এতিমখানা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। 

প্রতিষ্ঠাতা রাসেল আহমেদের দান করা ২৪শতক জমির উপর মাদরাসা ও এতিমখানার নির্মাণ কাজ উদ্বোধন করা হলো। এখানে নূরানী, হিফজ্ ও কিতাব বিভাগ থাকবে। পর্যায়ক্রমে একটি মহিলা শাখা চালুর পরিকল্পনা রয়েছে।

জামিয়া কুরআনিয়া মারকাযুর রাসেল কওমী মাদরাসা ও এতিমখানা নির্মাণ কাজ ছাড়াও রাসেল আহমেদের নিজস্ব অর্থায়নে এলাকায় বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালিত হয়ে থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Ads 1